একসঙ্গে ফারুকী-ডিপজল

???? ??? ??????

ঘোষণা দিয়ে একের পর এক সিনেমা নির্মাণ করছেন চলচ্চিত্রের মুভিলর্ডখ্যাত মনোয়ার হোসেন ডিপজল। প্রযোজক হিসেবে দারুণভাবে সফলতার মুখ দেখেছেন। বলা যায় সময়ের সঙ্গে তাল মেলানোর বিশেষ এক ক্ষমতা রয়েছে তার।

শোনা যাচ্ছে, নতুন চমক নিয়ে দর্শকের সামনে আসছেন ঢাকাই সিনেমার অন্যতম খ্যাতিমান এ অভিনেতা। জানা গেছে, তারকা নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় একটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন অভিনেতা ডিপজল। এতে তার সহশিল্পী ছোট পর্দার প্রিয় মুখ মিশু সাব্বির।

জানা গেছে, রোববার (৪ সেপ্টেম্বর) সকাল থেকেই রাজধানীর তেজগাঁওয়ের বিজি প্রেস মাঠে বিজ্ঞাপনটির শুটিং করেন ডিপজল। কাজটি দর্শক পছন্দ করবেন–এমনই প্রত্যাশা তার। জানা গেছে, দেশের কোনো এক আর্থিক প্রতিষ্ঠানের জন্য নির্মিত একটি বিজ্ঞাপনে কাজ করছেন তারা।

এদিকে ডিপজলের সঙ্গে মোস্তফা সরয়ার ফারুকী একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় এবং ক্যাপশনে লিখেছেন: খেলা উইল হ্যাপেন। আসিতেছে। ফারুকী আরও লেখেন: বাংলা সিনেমার লাউড অ্যাক্টিংয়ের সেই যুগে ইনি ছিলেন ওয়ান অব দ্য মোস্ট ন্যাচারাল অ্যাক্টরস।

এ ছাড়াও গণমাধ্যমকে গুণী নির্মাতা ফারুকী জানিয়েছেন, ‘ডিপজল ভাই চমৎকার অভিনয় করেছেন। খুব দ্রুতই প্রচারে আসবে বিজ্ঞাপনটি।’

এসএইচ-১২/০৪/২২ (বিনোদন ডেস্ক)