সাইকোলজিক্যাল থ্রিলার ফিল্মে সামান্থা

এবার সাইকোলজিকাল থ্রিলার সিনেমায় দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। একজন গর্ভবতী মায়ের বেঁচে থাকার লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলবেন এই অভিনেত্রী।

সাইকোলজিকাল থ্রিলারের পাশাপাশি সিনেমাটিকে সার্ভাইভাল থ্রিলারও বলা যায়। সিনেমাটির টিজার টুইটার পেজে শেয়ার করেছেন সামান্থা।

তেলুগু ও তামিল ভাষায় মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর জমজমাট অ্যাকশন থ্রিলার মুভি ‘যশোদা’। জানা গেছে, একটি বাস্তব ঘটনার ওপর নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালক হরি-হরিশের নির্দেশনায় এবার পর্দায় গর্ভবতী সামান্থাকে দেখবে দর্শক। একজন অন্তঃসত্ত্বা মহিলার জমজমাট অ্যাকশনের দেখা মিলবে সিনেমায়। অন্তঃসত্ত্বা অবস্থাতেই সামান্থার চরিত্রটিকে নানা ঝুঁকিপূর্ণ কাজ করতে দেখা যাবে।

নিজের নতুন সিনেমা প্রসঙ্গে সামান্থা বলেন, ‘প্রতিনিয়তই নিজেকে ভিন্ন ভিন্নরূপে উপস্থাপন করার চেষ্টা করছি। এই সিনেমাতেও তার ব্যতিক্রম থাকছে না। বলতে পারেন, সিনেমাটিতে ভিন্ন অবতারে হাজির হচ্ছি। প্রেক্ষাগৃহে সামান্থাকে দেখে সবাই মুগ্ধ হবেন, এ কথা বলতে পারি।’

এই সিনেমায় সামান্থার দুইরকম ব্যক্তিত্বকে তুলে ধরা হয়েছে। একটি নিরীহ, অন্যটি অত্যন্ত সাহসী। এই অ্যাকশন থ্রিলারে সামান্থা ছাড়াও মুখ্য ভূমিকায় দেখা যাবে উন্নি মুকুন্দন এবং ভারলক্ষ্মী শরৎকুমারকে। আর সামান্থার এই প্রথম প্যান-ইন্ডিয়া ফিল্মটি পরিচালনা করছেন হরিশ নারায়ণ ও হরি শঙ্কর। জানা গেছে, খুব শিগগিরই হিন্দিসহ তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড়, এই পাঁচটি ভাষায় মুক্তি পাবে যশোদা।

এসএইচ-১৫/১৫/২২ (বিনোদন ডেস্ক)