অর্জুন-মালাইকার বিয়ের গুঞ্জনে মুখ খুললেন অভিনেত্রী

অভিনেত্রী মালাইকার এক পোস্ট ঘুরে অর্জুন-মালাইকার বিয়ের গুঞ্জন তুঙ্গে উঠে। অভিনেত্রীর আগের পোস্টে অনেকেই তার আঙুলে আংটিও খুঁজতে শুরু করেছিলেন। কিন্তু শেষে এসে মুখ খুললেন অভিনেত্রী নিজেই।

ঘটনার শুরু হাসিমুখে কপালে হাত দিয়ে খুশি মনে পোজ দিয়ে ছবি পোস্ট করেছে মালাইকা আরোরা। আর সঙ্গে লেখা, আমি হ্যাঁ বললাম। সকাল সকাল মালাইকার এই পোস্ট দেখে জল্পনা শুরু হয়ে যায়। তবে কি আবারও বলিপাড়ায় বিয়ের সানাই বাজতে চলেছে কিনা?

যদিও সবটাই অনুমান ঠিক কিছুই বোঝা যাচ্ছিল না। কিন্তু সবার শুভেচ্ছাবার্তায় সময় বাড়ার সঙ্গে সঙ্গে জল্পনাও হচ্ছিল জোরাল। বেলা বাড়তেই সব ধোঁয়াশা কাটল। সামনে এলো আসল সত্য। প্রকাশ করেছেন অভিনেত্রী নিজেই। অনুরাগীদের বেশিক্ষণ অপেক্ষা না করিয়ে বলে দেন কোনও বিয়ের খবর নয়।

আসলে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে স্ট্রিমিং শুরু হবে মালাইকার নতুন রিয়্যালিটি শো ‘মুভিং উইথ মালাইকা’। যা দেখা যাবে ‘ডিজনি হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে। সেই শোয়ের জন্যই যে ‘হ্যাঁ’ বলেছেন তিনি। সেই কথাই স্পষ্ট করলেন অভিনেত্রী।

লিখলেন, আমি হ্যাঁ বললাম। আমার নতুন রিয়্যালিটি শো আসছে। যেখানে ব্যক্তি মালাইকাকে এই ভাবে প্রথম বার দেখবেন আপনারা। আপনারা এত ক্ষণ কী ভাবছিলেন? অপেক্ষা করুন। ৫ ডিসেম্বর থেকে দেখানো হবে এই শো।

এসএইচ-১৪/১০/২২ (বিনোদন ডেস্ক)