থ্রিলার সিনেমাতেও দাম্পত্যের সমীকরণ

ভালোই যাচ্ছিল বোধিসত্ত্ব এবং প্রিয়াঙ্কার সংসার। বিবাহবার্ষিকী উপলক্ষে ছয় বন্ধু দেখা করার সিদ্ধান্ত নেয়। আর অতীতের সুখ স্মৃতির পাশাপাশিই এতেই উঠে আসে কিছু অপ্রিয় সত্য। ছয় বন্ধুর জীবনে তা কি নতুন কোনও সমস্যার সৃষ্টি করবে? কোন খাতে বইবে তাদের ভবিষ্যৎ? এ রকমই প্রেক্ষাপটে তৈরি হচ্ছে সিনেমা ‘আড়াই চাল’।

থ্রিলার ঘরানার সিনেমাটির বিষয়ে পরিচালক সায়ন বসু চৌধুরী বলেন, এটুকু বলতে পারি গল্পটা দর্শকদের পছন্দ হবে। অনেকগুলো চমক রয়েছে। এখনই সেগুলো নিয়ে আলোচনা করতে চাইছি না। সম্প্রতি পরিচালক ‘কত বার ভেবেছিনু’ সিনেমার শুটিং শেষ করেছেন। এই সিনেমায় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দর্শনা। তবে বনির সঙ্গে এটাই তার প্রথম কাজ। এই জুটি নিয়ে আশাবাদী পরিচালক। সায়নের কথায়, দর্শনার সঙ্গে আগে কাজ করে বুঝেছি ও খুবই শক্তিশালী অভিনেত্রী। বনিও ভালো অভিনেতা। সব মিলিয়ে আশা করছি একটা ভাল ছবি দর্শকদের উপহার দিতে পারব।

সিনেমার অন্যান্য চরিত্রে অভিনয় করছেন রোশনি ভট্টাচার্য, সুকন্যা বসু, ঋষি রাজ, আনন্দ চৌধুরী প্রমুখ। প্রযোজক পাণ্ডে মোশন পিকচার্স। কলকাতার বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিংয়ের পরিকল্পনা করেছেন নির্মাতারা।

এসএ-০১/১০/০৬(বিনোদন ডেস্ক)