শাকিব খানের বিপরীতে কে এই সোনাল?

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন পরিচালক অনন্য মামুন। ‘দরদ’ নামের এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করবেন বলিউডের নায়িকা সোনাল চৌহান। এমনটাই জানিয়েছেন এই নির্মাতা।তিনি আরও জানান, এতে অভিনয় করবেন ঢাকার মিশা সওদাগর, লুৎফর রহমান জর্জ, এলিনা শাম্মী, ইমতু রাতিশ ও রিও; কলকাতার পায়েল সরকার ও দেবচন্দ্রিমা রায় এবং বলিউডের গুণী অভিনেতা রাজেশ শর্মা।

বলিউড অভিনেতা ইমরান হাশমির সঙ্গে ‘জান্নাত’ সিনেমা দিয়ে অভিনয়ে পথচলা শুরু হয় সোনালের। হিন্দি ছাড়াও এই নায়িকা কাজ করছেন তামিল ইন্ডাস্ট্রিতে। ‘রেইনবো’, ‘চেলুভায়ে নেন্নে নোদালু’, ‘লেজেন্ড’ সিনেমায় অভিনয় করতে দেখা গেছে তাকে। ‘বুড্ডা হোগা তেরা বাপ’ও অভিনয় করেছেন এই চিত্রনায়িকা। তার অভিনীত সবশেষ কাজ ‘আদি পুরুষ’।

সম্ভ্রান্ত বংশ থেকে এসেছেন সোনাল চৌহান। তিনি রাজ পরিবারের বংশধরের একজন। জন্ম উত্তরপ্রদেশের শাহি রাজপুত পরিবারে। বাকিদের মতো তিনিও স্বপ্ন পূরণ করার জন্যই এসেছিলেন অভিনয় জগতে। ২০০৮-এ সিলভার স্ক্রিনে মুক্তি পেয়েছিল ইমরান হাসমি ও সোনাল চৌহান অভিনীত হিট মুভি ‘জান্নাত’। তবে পর্দার বাইরে সোশ্যাল মাধ্যমগুলোতে তার ছবিগুলো নিয়ে সর্বদা চর্চা হয়ে থাকে ৷ সোনাল ইনস্টাগ্রামে বেশ সক্রিয়। এখানে তার ফলোয়ার প্রায় ৬ মিলিয়ন।

এদিকে চলতি মাসের ২০ তারিখ থেকে ভারতের বেনারসে শুরু হবে ‘দরদ’র শুটিং। এসকে মুভিজের সঙ্গে এটি যৌথভাবে প্রযোজনা করবে ভারতের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। অনন্য মামুনের সঙ্গে নির্মাতা হিসেবেও থাকছেন একজন ভারতীয় নির্মাতা। তবে তার নাম এখনো জানানো হয়নি। বাংলার পাশাপাশি হিন্দি, মালয়ালাম, তেলুগু ও তামিল ভাষায় মুক্তি দেওয়া হবে সিনেমাটি। আর চলতি সপ্তাহেই ‘দরদ’ নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এসএ-০১/১০/০৭(বিনোদন ডেস্ক)