ট্রেন ওপর দিয়ে যাওয়ার পর নির্বিকার উঠে বসলেন তরুণী

রেললাইনের মাঝখানে শুয়ে এক তরুণী ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলায় তিনি এতটাই মগ্ন ছিলেন যে ট্রেন আসছে, সে খেয়ালও ছিল না। ট্রেন তার ওপর দিয়ে চলে যায়। তবু ওই তরুণী ছিলেন অক্ষত। এরপরও ফোনে কথা বলতে বলতে ওই তরুণী রেললাইন থেকে চলে যান। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। খবর এবিপি।

ভিডিওটা এক ঝলক দেখলে বুক কেঁপে উঠতে বাধ্য সবার। ঝড়ের বেগে লাইন দিয়ে যাচ্ছে ট্রেন। মুহূর্তের মধ্যে ট্রেন চলে যেতেই রেললাইন থেকে উঠে বসলেন এক তরুণী। তারপর ধীরে সুস্থে উঠে দাঁড়ালেন। তখন বোঝা গেল ওই তরুণীর কানে হেডফোন রয়েছে।

কিন্তু একি? তিনি যে একদম নির্বিকার। বরং উল্টোপ্রান্তে থাকা ব্যক্তির সঙ্গে স্বাভাবিক স্বরেই কথা বলছেন। ফোন কানে নিয়েই রেললাইন থেকে উঠে আসছেন। ব্যাস, এটুকুই দেখা গিয়েছে ওই ভিডিওতে। আর তাতেই যেন ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে ২১ সেকেন্ডের ওই ভিডিও ক্লিপটি। তবে কোথায় এ ঘটনা ঘটেছে তা এখনও জানা যায়নি।

এক ভারতীয় আইপিএস অফিসার দীপাংশু কাব্রা ১২ এপ্রিল তাঁর টুইটার থেকে ভিডিওটি পোস্ট করেছেন। সেখানে ইতোমধ্যে এক লাখ ভিউ পেরিয়ে গেছে। ওই পোস্টে দীপাংশু কাব্রা ক্যাপশন লিখেছেন, ‘ফোন পার গসিপ, জ়াদা জরুরি হয়’। অর্থাৎ ফোনে কথা বলাটা সবেচেয়ে বেশি জরুরি। বেশ কিছু ইউটিউব চ্যানেলও এই ভিডিওটি শেয়ার করেছে। ওই প্ল্যাটফর্মেও ভিডিওটি ভাইরাল।

গত মাসে মুম্বাইয়ের ওয়াদালা স্টেশনে একটি ট্রেন থেকে এক যাত্রী লাইনের ওপর পড়ে যান। তবে রেলওয়ে প্রোটেকশন ফোর্সের এক কনস্টেবলের কারণে প্রাণে বাঁচেন। সেন্ট্রাল রেলওয়ে তাদের টুইটারে এ ঘটনার ভিডিও পোস্ট করে চলন্ত ট্রেন ও ট্রেনে ওঠার সময় সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

এসএইচ-১৬/১৬/২২ (অনলাইন ডেস্ক)