রেডিও পদ্মার ১ যুগ পূর্তি উদযাপন

শ্রোতাদের ভালবাসায় ১ যুগ পূর্ণ করে ১৩ বছরে পদার্পণ করলো দেশের প্রথম কমিউনিটি বেতার রেডিও পদ্মা ৯৯. এফ এম। ২০১১ সালের ৭ অক্টোবর রাজশাহী থেকে যাত্রা শুরু করে রেডিও পদ্মা। এরপর দীর্ঘ এক যুগ ধরে তথ্য ও বিনোদন মূলক বিভিন্ন অনুষ্ঠান ও সংবাদ প্রচার করছে পদ্মা পাড়ের এই গণমাধ্যম। এক যুগ পূর্তি উপলক্ষে শনিবার বিকেল থেকে রেডিও পদ্মায় প্রচারিত হয় বিশেষ অনুষ্ঠান।

এদিকে ১ যুগ পূর্তি উপলক্ষে রাত ৮টায় রেডিও পদ্মা অফিসে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে রেডিও পদ্মায় কর্মরতদের নিয়ে ১ যুগ পূর্তির কেক কাটেন সিসিডি বাংলাদেশের পরিচালক ও রেডিও পদ্মা ৯৯.২ এফ.এমের প্রধান সমন্বয়কারী জি. এম মুরতুজা।

এসময় উপস্থিত ছিলেন স্টেশন ম্যানেজার শাহানা পারভীন, সিনিয়র প্রোগ্রাম প্রডিউসার সোহান রেজা, সিসিডি বাংলাদেশের ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার মোস্তাফিজুর রহমান, রেডিও পদ্মার সহকারী ব্রডকাস্ট ম্যানেজার আসাদুর রহমান।

এদিকে এক যুগ পূর্তি উপলক্ষে এক বার্তায় শুভেচ্ছা জানিয়েছেন রেডিও পদ্মা ৯৯.২ এফ.এমের প্রধান সমন্বয়কারী জি. এম মুরতুজা। তিনি বলেন, অনেক বাধাঁ, প্রতিবদ্ধকতা ও প্রতিকূলতা পার করে দীর্ঘ এক যুগ ধরে শ্রোতাদের কাছে জনপ্রিয়তা ধরে রেখেছে এই রেডিও স্টেশন। তিনি রেডিওর সকল সাবেক ও বর্তমান সম্প্রচার কর্মী ও শ্রোতাদের শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান। পাশাপাশি এই কমিউনিটি রেডিওকে এগিয়ে নিতে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।

এআর-০১/০৮/১০ (উত্তরাঞ্চল ডেস্ক)