আপনি কি জানেন নারী শরীরে পুরুষের চাওয়া কি? জানলে চমকে যাবেন

আপনি কি জানেন

নারী শরীরের প্রতি পুরুষের আকর্ষণ চিরন্তন। সভ্যতার আদি সময় থেকে শরীরি খেলায় মাতোয়ারা নারী-পুরুষ। তাছাড়া মানতে না চাইলেও এটাই সত্যি নারী শরীর একমাত্র কাম্য পুরুষের।  বলা হয় বিধাতা তাঁর সমস্ত নৈপুন্য দিয়ে তৈরি করেছেন নারী শরীর। এই শরীরের আনাচে-কানাচে ছড়িয়ে আছে যৌনতার উষ্ণ আবেদন। আর তার আকর্ষণে চিরকাল পিপাসী পুরুষ । নারীর শরীরের এমন কিছু বিষয় যা পুরুষকে করে তোলে নারীর প্রতি আকৃষ্ট। তাই কী চায় আপনার কাঙ্খিত পুরুষটির আপনার কাছে, আসুন জেনে নেওয়া যাক:

ত্বক- আপনার নরম কোমল ত্বক পুরুষের প্রথম পছন্দ।  তাই ত্বককে কোন ভাবেই অবহেলা করা যাবেনা।

পেট- ভারতীয় নারী শাড়ীর আড়ালে তার পেটকে ঢেকে রাখে লজ্জাবস্ত্র দিয়ে। যা পুরুষকে করে তোলে তার প্রতি আরও মনযোগী। নির্মেদ পেট আপনার রূপের জেল্লা বাড়িয়ে দেয় হাজার গুণ। অনেকে নাভিতে পিয়ার্স করান, যা শাড়ী বা ঘাগরা চোলিতে বেশ একটা সেক্সি লুক দেবে আপনাকে।

ঘাড়- পুরুষ সর্বদা মেয়েদের ঘাড়ের প্রতি আকৃষ্ট হন। মেয়েদের ঘাড়ে নাক ও ঠোঁট দিয়ে স্পর্শ করতে পছন্দ করেন না এমন পুরুষ মেলা ভার। তাই আপনার ঘাড়ে আপনি সুন্দর একটা ট্যাটু বা মেহেন্দি করাতেই পারেন।

পিঠ– পিঠ খোলা পোশাক যে কোন নারীকে এক অদ্ভুত সুন্দর ছোঁয়া দেয়। পিঠ খোলা যে কোন পোশাক যদি আপনি ক্যারি করতে পারেন সেক্ষেত্রে পড়তে কোন আপত্তি নেই।

কলার বোন- যে কোন পুরুষই মহিলাদের কলার বোর্ণের প্রতি আকর্ষণ বোধ করেন। ডিপ করে কাটা গলার পোশাকের সাথে যা নারীকে আরও বেশি করে পাওয়ার বাসনা জাগিয়ে তোলে।

আরএম-১৪/১৩/০৬ (লাইফস্টাইল ডেস্ক, সূত্র: কলকাতা২৪)