ডিবি পুলিশ পরিচয়ে অটোরিকশা ছিনতাই, আটক ২

প্রকাশিতঃ ডিসেম্বর ২২, ২০১৯ আপডেটঃ ১০:০২ অপরাহ্ন

নওগাঁর মহাদেবপুরে ডিবি পুলিশ পরিচয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

শনিবার দিবাগত রাতে উপজেলার নওহাটা মোড় এলাকায় ছিনতাই করা অটোরিকশাটি বিক্রির সময় তাদের আটক করা হয়। আটকরা হলেন- রংপুরের তাজহাট গ্রামের আবুল হোসেনের ছেলে দিলিপ বিশ্বাস ও বগুড়ার সারিয়াকান্দির চন্দনবাইশা গ্রামের গাবু শেখের ছেলে মুমিন শেখ।

অটোরিকশার মালিক মহাদেবপুরের সফাপুর ইউপির কচুকুড়ি গ্রামের আজাদুল ইসলাম জানান, শনিবার তিনি মান্দা উপজেলার স্বতীহাটে যান। সেখান থেকে ২০০ টাকা রিজার্ভে এক যাত্রীকে নিয়ে মাহদেবপুর আসার পথে সফাপুর ইউপির বেহুলাতলায় পৌঁছালে একটি মোটরসাইকেল অটোরিকশার সামনে দাঁড়ায়।

ওই সময় মোটরসাইকেলে থাকা দুইজন নিজেদের ডিবি পুলিশের পরিচয় দিয়ে গাড়ি তল্লাশি করে কয়েকটি ইয়াবা উদ্ধারের ভয় দেখান। এর মধ্যে একজন আজাদুলকে মোটরসাইকেলে অন্য স্থানে নিয়ে গেলে অপরজন অটোরিকশাটি নিয়ে যান।

তিনি আরো জানান, তাকে ছেড়ে দিতে মোটরসাইকেলে নেয়া ডিবি পুলিশের পরিচয় দেয়া ব্যক্তিকে অনুরোধ করেন অজ্ঞাত দুইজন। এতে তাকে ছাড়া হয়। পরে ডিবির পরিচয় দেয়া ব্যক্তিদের সঙ্গে থাকা দুইজন নওহাটা মোড়ে অটোরিকশাটি বিক্রির চেষ্টার সময় স্থানীয়রা সন্দেহ করেন। সেই সন্দেহের বশে তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেন। তবে মূল অভিযুক্তরা পালিয়ে যায়।

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল বলেন, অটোরিকশা ছিনতাইয়ের অভিযোগে দুইজনকে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। ডিবি পুলিশ পরিচয় দেয়া দুইজন পালিয়ে গেছেন। এ ঘটনায় অটোরিকশার মালিক বাদী হয়ে একটি মামলা করেছেন।

বিএ-১৩/২২-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)