দুই প্রেমিকাকে বিয়ে করে ঘরে তুললেন যুবক

পঞ্চগড়ে একসঙ্গে দুই প্রেমিকাকে বিয়ে করে ঘরে তুলেছেন রোহিনী চন্দ্র বর্মন রনি নামে (২৫) এক যুবক। বুধবার পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লক্ষ্মীদ্বার এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার রাতেই রোহিনী চন্দ্র বর্মনের বাড়িতে আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ে সম্পন্ন হয়। রোহিনী চন্দ্র বর্মণ ওই এলাকার যামিনী চন্দ্র বর্মনের ছেলে।

স্থানীয়রা জানান, একই ইউনিয়নের গাঠিয়াপাড়া এলাকার গিরিশ চন্দ্রের মেয়ে ইতি রানির (২০) সঙ্গে রনির প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। এক পর্যায়ে তারা মন্দিরে গিয়ে বিয়ে করেন। বিয়ের বিষয়টি গোপন রেখেছিলেন দুজনই। এরমধ্যে রনি নতুন করে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন লক্ষ্মীদ্বার গ্রামের টোনোকিসর রায়ের মেয়ে মমতা রানির (১৮) সঙ্গে। প্রেমের সূত্রে মমতা রানির সঙ্গে গত ১২ এপ্রিল রাতে দেখা করতে যান রনি। সেখানে দুজনকে একত্রে দেখে ফেলেন মমতার পরিবারের লোকজন। আটকে রাখেন রনিকে। পরে ১৩ এপ্রিল বিয়ের ব্যবস্থা করেন তাদের।

এদিকে, রনির বিয়ের খবর শুনে তার বাড়িতে অনশন শুরু করেন প্রথম স্ত্রী ইতি রানি। পরে বুধবার রাতে রনির বাড়িতে পুনরায় আনুষ্ঠানিকভাবে দুই বিয়ে একসঙ্গে সম্পন্ন হয়।

রোহিনীর বাবা যামিনী চন্দ্র বর্মন বলেন, দুইজনকে একসঙ্গে ঘরে তুলতে আমাদের আপত্তি ছিল না। তবে আগের বিয়ের বিষয়ে যেহেতু জানা ছিল না, তাই নতুন করে আমি আবার বিয়ের আয়োজন করেছি।

ইতি রানির বাবা গিরিশ চন্দ্র বলেন, আমাদের কোনো অভিযোগ নেই। রোহিনীর বাড়িতে আনুষ্ঠানিক বিয়েতে আমরা তিন পরিবারের লোকজনই ছিলাম।

বলরামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.দেলোয়ার হোসেন বলেন, বিষয়টি জেনেছি। তবে এ ব্যাপারে কেউ কোনো অভিযোগ করেনি।

এসএইচ-৩০/২১/২২ (উত্তরাঞ্চল ডেস্ক)