রাজশাহীতে ছাত্রলীগ নেতা হত্যা মামলায় কারাগারে ৩ আসামি

রাজশাহীর তানোরে আম বিক্রি না করায় ছুরিকাঘাতে হত্যা ছাত্রলীগ নেতার লাশ ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পূর্ন করা হয়েছে। এঘটনায় নিহতের পিতা সাজ্জাদ আলী বাদি হয়ে বুধবার রাতে ৩জনকে আসামী করে তানোর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ওই হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে গ্রেফতারকৃত ৩ঘাতক পিতা ও ২পুত্রকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

উল্লেখ্য, তানোর পৌর এলাকার রায়তান বাজে আকচা গ্রামের সাজ্জাদ আলীর পুত্র তানোর পৌর ছাত্রলীগ ৭ নং ওয়ার্ড সভাপতি সুজন আলী (২৬)’র কাছে তানোর উপজেলার মোহর গ্রামের মৃত নুরুল ইসলামের পুত্র আম ব্যবসায়ী আলমগীর (৩৯) আম কিনতে চাইলে ছাত্রলীগ নেতা সুজন আম নিয়ে বিকাল ৩টায় গোল্লাপাড়া বাজারে হাজির হয়ে আলমগীরকে একাধীকবার ফোন দিলেও আলমগীর ফোন রিসিভ না করায় বিকাল ৫টার দিকে সুজন তার আম অন্যজনের কাছে বিক্রি করে দেয়ার আধা ঘন্টা পর আলমগীর এসে সুজনের কাছে আম চাইলে সুজন আম অন্যের কাছে বিক্রি করে দেয়ার কথা বলে এসময় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়।

এর প্রায় আধা ঘন্টার পর ৬টার দিকে ছাত্রলীগ নেতা মটরসাইকেল নিয়ে আলমগীরের দোকানের সামনে দিয়ে চলে যাওয়ার সময় আলমগীরসহ তার ২ ছেলে মটরসাইলে লাথি দিয়ে সুজনকে ফেলে মারপিট শরু করে এর এক পর্যায়ে সুজনের বুকে ছুরি ঢুকিয়ে দিয়ে পালানোর সময় প্রত্যক্ষদর্শিরা তাদের ৩জনকে আটক করে এবং আহত ছাত্রলীগ নেতাকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে বর্তব্যরত ডাক্তার সুজনকে মৃত ঘোষনা করেন।

বিএ-১৯/২৭-০৬ (নিজস্ব প্রতিবেদক)