রাজশাহীতে পাওনা টাকা চাওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

প্রকাশিতঃ নভেম্বর ৭, ২০১৯ আপডেটঃ ৪:১০ অপরাহ্ন

রাজশাহীর বাগমারা উপজেলায় পাওনা টাকা চাওয়ায় কফিল উদ্দিন শাহ (৫৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার রাতে উপজেলার যোগীপাড়ার বীরকুৎসা উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। থানায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কফিল উদ্দিন শাহ বীরকুৎসা রাজবাড়ি বাজারে একটি মুদির দোকান চালাতেন। পাশাপাশি খুচরা ডিজেল পেট্রল বিক্রি করতেন।

একই গ্রামের রমজান আলীর ছেলে সিএনজিচালক ফেরদৌস হোসেন (৩২) কয়েক দিন আগে তার কাছ থেকে বাকিতে নেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে পাওনা টাকা আদায়ের জন্য ফেরদৌসকে ধরেন কফিল উদ্দিন। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই মধ্যে খবর পেয়ে নিজের লোকজন নিয়ে ঘটনাস্থলে আসে ফেরদৌসের ভাই মিঠু হোসেন (৩০)। তারা ব্যবসায়ী কফিল উদ্দিনকে দোকান থেকে বের করে বেধড়ক মারপিট করতে থাকে।

একপর্যায়ে কফিল উদ্দিনের মাথা ফেটে রক্তপাত শুরু হয়। উদ্ধার করে তাকে বাগমারা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর ফেরদৌস, তার ভাই মিঠুসহ হামলাকারীরা পালিয়ে যায়।

ঘটনার বিষয়ে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান জানান, পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। আসামি গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

বিএ-০৩/০৭-১১ (নিজস্ব প্রতিবেদক)