রাজশাহীতে হোটেলে নারীকে হত্যার আসামি গ্রেপ্তার

রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুর এলাকায় ড্রীম হ্যাভেন আবাসিক হোটেলে নারীকে হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। একই সঙ্গে এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে মিঠুন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে পুলিশ কমিশনারের কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এইসব তথ্য জানিয়েছেন রাজশাহী মহানগর পুলিশ কমিশনার আবু কালম সিদ্দিক।

এসময় তিনি আরও জানান, মিঠুন ও জয়নব নাটোরের স্থানীয় একটি ইটের ভাটায় কাজ করতেন। সেখানে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। অবৈধ মেলামেশার উদ্দেশ্য দুজন রাজশাহীতে আসেন। এর একপর্যায়ে খুনের শিকার জয়নব বিয়ের জন্য মিঠুনকে চাপ প্রয়োগ করলে বালিশ চাপা দিয়ে তাকে হত্যা করে মিঠুন।

ঘটনার পর থেকে মিঠুন পালতক অবস্থায় ছিল। এসময় আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় তথ্য প্রযুক্তির ব্যবহার করে অভিযুক্ত মিঠুনকে নাটোর থেকে গ্রেপ্তার করা হয়। খুনের শিকার ওই নারীর বড় ভাই বাদী হয়ে নগরীর রাজপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

এর আগে রবিবার দিবাগত রাতে রাজশাহী মহানগরীর লক্ষীপুর আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ। একই দিন সকাল ১০টায় স্বামী-স্ত্রী সেজে ভূয়া পরিচয় দিয়ে ওই হোটেলে উঠেন তারা।

এসএইচ-১৩/১৯/২২ (নিজস্ব প্রতিবেদক)