ফেনীতে গণপিটুনিতে ‘ডাকাতের’ মৃত্যু

ফেনীতে গণপিটুনিতে আমিন মহব্বত (২৫) নামের এক ‘ডাকাতের’ মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে ফেনী আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে সকালে ফেনী সদর উপজেলার কালিদহ ইউনিয়নের ভালুকিয়া-গোহাডুয়া গ্রামে এলাকাবাসী গণপিটুনি দিয়ে মহব্বতকে পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার রাতে ভালুকিয়া-গোহাডুয়া এলাকার আফসার মিয়ার বাড়িতে ‘ডাকাত দল’ অস্ত্রসহ হানা দিলে ঘরের লোক টের পেয়ে ‘ডাকাতের’ ওপর পাল্টা আক্রমণ করে। পালানোর সময় পা পিছলে পুকুরে পড়ে যায় এক ‘ডাকাত’। এ সময় গ্রামের লোকজন তাকে গণপিটুনি দিয়ে আটক করে রাখে। সকালে ওই ‘ডাকাতকে’ গণপিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়। তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

হাসপাতালে নেয়ার পর আহত আমিন মহব্বত জানান, তিনি চাঁদুপরের মতলব উপজেলার সফিকুর রহমানের ছেলে। ফেনী শহরের কদলগাজী এলাকায় ডেকোরেটর দোকানের কাজ করতেন তিনি।

ফেনী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, ‘ডাকাতি’ করতে গেলে আমিন মহব্বত এলাকাবাসী গণপিটুনি দেয়। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার পর মৃত্যু হয়। তার মরদেহ ফেনী আধুনিক সদর হাসপাতালের মর্গে আছে।’

বিএ-২৩/০১-০১ (আঞ্চলিক ডেস্ক)