বাড়ি থেকে পালিয়ে নিখোঁজ স্কুলছাত্র

ব্রাহ্মণবাড়িয়ায় আলরাজ আলী ভূঁইয়া উদয় নামে এক স্কুল শিক্ষার্থী তিন দিন ধরে নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।।

১৫ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ার বাসা থেকে বের হয়ে সে আর ফিরে আসেনি। এ ঘটনায় উদয়ের বাবা মো. আলমগীর ভূঁইয়া থানায় সাধারণ ডায়রি (জিডি) করেছেন।

পরিবার ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বাসুদেব গ্রামের বাসিন্দা ও বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার কান্দিপাড়ায় বসবাসরত আলমগীর ভূঁইয়ার ছেলে উদয় ব্রাহ্মণবাড়িয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

পড়ালেখার বিষয়ে পরিবার থেকে চাপ দিলে সে ১৫ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ির আশপাশের সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে দেখা যায়, বাড়ি থেকে বের হওয়ার পর অনেকক্ষণ সে এলাকায় ছিল।

উদয় বাড়ি না ফিরে আসায় ওই দিনই তার বাবা সদর থানায় জিডি করেন। এ ছাড়া লিফলেটও বিতরণ করা হয়। তবে শনিবার বিকেল নাগাদ উদয়ের কোনো খোঁজ পাওয়া যায়নি। এদিকে একটি চক্র উদয়কে পাওয়া গেছে বলে প্রতারণার চেষ্টা করছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের সদস্যরা।

উদয়ের চাচা রবিন ভূঁইয়া সাংবাদিকদের জানান, পড়ার জন্য চাপ দেয়ার পরই সে বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। সিসিটিভির ফুটেজ দেখে সে কোথায় গেছে, তা জানার চেষ্টা করা হচ্ছে। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

জিডির তদন্তকারী কর্মকর্তা ব্রাহ্মণবাড়িয়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মোত্তালেব জানান, ওই শিক্ষার্থীর খোঁজে পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

এসএইচ-১০/১৭/২২ (আঞ্চলিক ডেস্ক)