স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীর আত্মহত্যা

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে স্ত্রী লিমা আক্তারের (২৪) পরকীয়ার জেরে রুবেল (৩৩) নামে এক যুবক বিষপানে আত্মহত্যার অভিযোগ উঠেছে।

শনিবার ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়ার লিমার ভাড়া বাড়িতে এ বিষপানের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

নিহত রুবেল ঘোড়াশাল পৌর এলাকার উত্তর টেঙ্গরপাড়া গ্রামের রুস্তম আলীর ছেলে।

পুলিশ জানায়, রুবেলের স্ত্রী লিমা আক্তার দক্ষিণ চরপাড়া এলাকার অন্তর নামে দুই সন্তানের পিতার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এ ঘটনায় গত ছয় মাস ধরে স্বামী রুবেলের সাথে স্ত্রী লিমার মাঝে সম্পর্ক ভালো যাচ্ছিল না। তাদের ঘরে একটি কন্যাসন্তানও রয়েছে। এমন পরিস্থিতিতে শুক্রবার সকালে পরকীয়া প্রেমিক অন্তর ঘোড়াশাল দক্ষিণ চরপাড়ার বাসা থেকে লিমাকে তার মায়ের বাসা মাধবদীতে নিয়ে যায়।

এ খবর জানাজানি হলে সন্ধ্যার দিকে অন্তরের স্ত্রী ও রুবেল দুজন মিলে লিমা আক্তারকে নিয়ে আসতে মাধবদীতে যায়। পরে মাধবদী থেকে লিমাকে ঘোড়াশালের দক্ষিণ চরপাড়ার ভাড়া বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় তাদের মাঝে কথা কাটাকাটি হয়। এর জেরে শনিবার সকালে কোনো একসময় রুবেল বিষপান করে। পরে স্ত্রী লিমা তাকে হাসপাতালে না নিয়ে উত্তর টেঙ্গরপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে পরিবারের লোকজন প্রথমে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নরসিংদীর হাসপাতালে নিয়ে যায়। পরে রুবেলকে নরসিংদী থেকে ঢাকায় রেফার্ড করা হয়। পরে টাকা না থাকার অজুহাতে ঢাকা না নিয়ে বাড়িতে নিয়ে আসে। এরপর অবস্থার অবনতি হলে শনিবার দুপুর সাড়ে ১২টার সে মারা যায়।

এ ব্যাপারে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এএসআই হারুন অর রশীদ জানান, রুবেলের মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী লিমাকে জিজ্ঞাসাবাদের জন্য থানা হেফাজতে আনা হয়েছে। ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া বলে জানায় পুলিশ।

এসএইচ-১২/২২/২২ (আঞ্চলিক ডেস্ক)