ট্রেন্টব্রিজে ফের শুরু বৃষ্টি

ইংল্যান্ডের নটিংহ্যামের ট্রেন্টব্রিজে আবারও শুরু হয়েছে বৃষ্টি। বৃহস্পতিবার (১৩ জুন) স্থানীয় সময় সাড়ে ‌‌১১টায় যে পরিদর্শন হওয়ার কথা ছিল তারপরেও ম্যাচ শুরুর সবুজ সংকেত মিলেনি আম্পায়ারের তরফ থেকে। মাঠের কভার সরানো হয়েছিল, কিন্তু তারপরেও আবার শুরু হয় বৃষ্টি। ফলে মাঠ আবার কভার ঢেকে দেওয়া হয়েছে।

নির্ধারিত সূচি অনুযায়ী বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় ভারত-নিউজিল্যান্ড ম্যাচ শুরুর কথা ছিল। সেই অনুযায়ী বেলা ৩টায় টস হওয়ার কথা ছিল। তবে আউটফিল্ড ভেজা থাকায় নির্ধারিত সময়ে টস হয়নি।

পরপর বৃষ্টির জেরে ম্যাচ ভেস্তে যাওয়া এবার সেই হাল হবে কী ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচেরও। রিজার্ভ ডে না থাকা নিয়ে বিতর্কও দেখা দিয়েছে। না হওয়া খেলাগুলি গ্রুপ পর্বের শেষে কতটা পার্থক্য গড়ে দেবে, সেটাই দেখার।

তিন ম্যাচে তিনটিতেই জয়ী হয়ে পূর্ণ ৬ পয়েন্ট নিয়ে নিউজিল্যান্ড টেবিলের শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে দুই ম্যাচে শতভাগ জয় নিয়ে ভারতের সংগ্রহে আছে ৪ পয়েন্ট। আজকের ম্যাচের মাধ্যমে টেবিলের শীর্ষে ওঠার লড়াইয়ে দুই দলের সামনেই থাকছে সমান সুযোগ। তবে সব ছাপিয়ে নজর নটিংহ্যামের আকাশে ৷

এদিকে যদি এভাবেই বৃষ্টি হয়ে যায় তাহলে হয়ত ৫০ ওভারের ম্যাচ খেলানো সম্ভব হবে না , সেক্ষেত্র ম্যাচ ২০-২০ হয়ে যাওয়ার সম্ভবনা থাকবে।

এসএইচ-১০/১৩/১৯ (স্পোর্টস ডেস্ক)