সতীর্থের বিয়েতে যোগ দিতে স্পেনে মেসি

লিওনেল মেসি বার্সেলোনা ছেড়েছেন বছরখানেক আগেই। নতুন ক্লাব পিএসজিতে গিয়ে নতুন সতীর্থদের সঙ্গে মানিয়েও নিয়েছেন। কিন্তু বার্সেলোনার সঙ্গে মেসির প্রেম অটুট এখনো। অটুট ক্লাবটির খেলোয়াড়দের সঙ্গে বন্ধুত্ব। তাই তো সাবেক ক্লাবের সতীর্থের বিয়েতে ছুতে এসেছেন পিএসজির তারকা।

ক্লাব ফুটবল ও জাতীয় দলের খেলা শেষে ইউরোপিয়ান ফুটবলে এখন চলছে অবকাশ মৌসুম। কেউ সঙ্গীদের নিয়ে প্রোমদতরি ভাসিয়েছেন তো কেউ বাসায় পরিবারকে দিচ্ছেন সময়। কেউ আবার সুযোগটা কাজে লাগাচ্ছেন সংসার বাঁধতেই। শেষোক্ত দলেই আছেন বার্সেলোনা ও স্পেন জাতীয় দলের লেফটব্যাক জর্দি আলবা।

বান্ধবী রোমারেই ভেন্তুরার সঙ্গে গত শুক্রবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন জর্দি আলবা। বিয়েতে উপস্থিত ছিলেন বার্সেলোনার হয়ে বিভিন্ন সময়ে মাঠ মাতানো তার সতীর্থরা। লিওনেল মেসি এখন হয়তো বার্সেলোনায় খেলেন না; কিন্তু ক্লাবটির সঙ্গে তার যে সম্পর্ক, তাতে তাকে বার্সেলোনা পরিবারের সদস্য হিসেবে মেনে নিতে আপত্তি করবে না কেউই। কাতালান জায়ান্ট ক্লাবের হয়ে এক সঙ্গে দীর্ঘসময় মাঠ মাতানো আলাবা জীবনের এই শুভক্ষণে চেয়েছিলেন বন্ধু মেসির উপস্থিতি। তাই মেসিও বন্ধুর নিমন্ত্রণে সায় না দিয়ে পারেননি।

জর্দি-ভেন্তুরার পরিণয়ের দিনে মেসি স্পেনে হাজির স্ত্রী আন্তোনেল্লা রকুজ্জোকে নিয়ে। ফ্রান্সের প্যারিস থেকে ছুটে আসা আর্জেন্টিনা অধিনায়ক বিয়ের অনুষ্ঠানের ছবি পোস্টও করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

সেখানে নিজের অনুভূতি জানাতে গিয়ে মেসি লেখেন: ‘ভালোবাসায় পূর্ণ সুন্দর একটি রাত উপহার দেয়ার জন্য রোমারেই ভেন্তুরা ও জর্দি আলবা তোমাদের ধন্যবাদ। আমরা তোমাদের ভালোবাসি।’

সেই অনুষ্ঠানে অবশ্য মেসি একা ছিলেন না। তার আরেক বন্ধু লুইস সুয়ারেজও সস্ত্রীক হাজির হয়েছিলেন। ছিলেন সেস্ক ফ্যাব্রিগাস ও তার পরিবার। সময়টা সবার বেশ ভালোই কেটেছে তাতে।

এসএইচ-১৭/১৯/২২ (স্পোর্টস ডেস্ক)