খুদে ভক্তকে আর্জেন্টিনার জার্সি উপহার দিলেন সাকিব

খুদে ভক্তের আবদার মেটালেন সাকিব আল হাসান। জার্সি-জুতা-ব্যাট ও বল উপহার দিলেন সেই ভক্তকে। সেই সঙ্গে চমক হিসেবে থাকল আর্জেন্টিনার জার্সিও। ক্রিকেটার সাকিবের মতো খুদে সাকিবেরও পছন্দের টিম আর্জেন্টিনা।

নাঈম শেখ। বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসানের একজন খুদে ভক্ত। অবশ্য ৬-৭ বছরের ছোট্ট নাঈম ক্রিকেটার সাকিবের এতটাই ভক্ত বনে গেছে যে, নিজের নামটাও পাল্টে ফেলেছে সে। প্রিয় ক্রিকেটারের নামের সঙ্গে মিল রেখে নিজের নাম রেখেছে ‘সাকিব’।

প্রিয় ক্রিকেটারের সঙ্গে দেখা করতে খুদে এই ভক্ত মাঝে মাঝেই হাজির হতো মিরপুরে। বিষয়টি নজর এড়ায়নি সাকিবেরও। অবশেষে একদিন আগেই মঙ্গলবার (১৬ আগস্ট) দেখা হয় দুই সাকিবের। খুদে ভক্তের ভালোবাসা দেখে তাকে ভেতরে ডেকে নিয়েছিলেন টি-টোয়েন্টির নতুন অধিনায়ক।

পরে খুদে ভক্তের আবদার জানতে চেয়েছিলেন সাকিব। নাঈমও অকপটে জানায়, তার চাই সাকিবের জুতা ও জার্সি। এমন আবদার শুনে সঙ্গে সঙ্গেই একজনকেসহ শিশু নাঈমকে দোকানে পাঠিয়েছিলেন সাকিব। তবে জুতা ও জার্সি মনের মতো না হওয়ায় নিতে বারণ করেন সাকিব। জানিয়ে দেন বুধবার আসতে।

অতঃপর এলো বুধবার। নাঈম মিরপুরে গেলে অনুশীলন শেষে তাকে ভালো মানের স্পোর্টস সামগ্রীর দোকানে পাঠান সাকিব। সেখানে নাঈমের পছন্দ অনুযায়ী দুটি ক্রিকেট বল (লাল ও সাদা) একটি ক্রিকেট ব্যাট (সাবিকের ব্যাট স্পন্সর এসজির), তিনটি জার্সি, দুটি ট্রাউজার ও এক জোড়া জুতা কিনে দেন।

সাকিবের কাছ থেকে উপহার পেয়ে বেশ উচ্ছ্বসিত নাঈম। গণমাধ্যমকে বলল, ‘সাকিব ভাই আর্জেন্টিনাকে সাপোর্ট করে, তাই আমাকেও আর্জেন্টিনার জার্সিসহ আরও অনেক কিছু কিনে দিয়েছে।’

সাকিবের দেয়া ব্যাট-বল দিয়েই ক্রিকেটার হতে চায় ছোট্ট সেই ভক্ত।

এসএইচ-১৯/১৭/২২ (স্পোর্টস ডেস্ক)