মন্ত্রী হিসেবে প্রথম দিনই ফেডারেশনগুলোর সঙ্গে বসছেন পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন যুব ও ক্রীড়া মন্ত্রী হিসেবে দায়িত্ব পেয়েছেন। বৃহস্পতিবার মন্ত্রীর প্রজ্ঞাপন জারী হয়েছে। শুক্র-শনিবার সরকারি ছুটি। মন্ত্রী হিসেবে আগামীকাল প্রথম কর্মদিবস পাপনের।

প্রথম কর্ম দিবসেই ক্রীড়াঙ্গনের সকলের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন নতুন ক্রীড়ামন্ত্রী। আগামীকাল সকাল দশটায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে আসবেন পাপন। মন্ত্রণালয়ের সভাকক্ষে কর্মকর্তাদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন। ক্রীড়া মন্ত্রণালয়ে কয়েক ঘন্টা সময় কাটানোর পর দুপুর দুইটায় জাতীয় ক্রীড়া পরিষদে আসবেন নতুন ক্রীড়ামন্ত্রী।

জাতীয় ক্রীড়া পরিষদের চেয়ারম্যানও যুব ও ক্রীড়ামন্ত্রী। এখানে বিভিন্ন ফেডারেশনের নেতৃবৃন্দ পাপনকে ফুলেল শুভেচ্ছা জানাবেন। শুভেচ্ছা গ্রহণের পাশাপাশি পাপন বিভিন্ন ফেডারেশনের সামগ্রিক অবস্থা সম্পর্কেও খানিকটা অবগত হবেন। এরপর গণমাধ্যমের সঙ্গে মন্ত্রী হিসেবে নিজের আনুষ্টানিক প্রথম দিন নিয়ে কথা বলবেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের চারটি অঙ্গ প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম জাতীয় ক্রীড়া পরিষদ। যার মাধ্যমে দেশের সকল ফেডারেশন ও জেলা-বিভাগীয় ক্রীড়া সংস্থা তদারকি হয়। ক্রীড়া মন্ত্রণালয়ের অন্য তিনটি অঙ্গ হচ্ছে- বিকেএসপি, ক্রীড়া পরিদপ্তর, যুব উন্নয়ন অধিদপ্তর।

এসএ-০৬/১৩/২৪(স্পোর্টস ডেস্ক)