অফলাইন স্টোরে ১১.১১ ক্যাম্পেইনের ঘোষণা দিলো শাওমি

গ্লোবাল টেকনোলজি লিডার শাওমি বাংলাদেশে প্রথমবারের মতো অফলাইনে সবচেয়ে বড় উৎসব ১১.১১ (ইলেভেন-ইলেভেন) ঘোষণা করেছে। ক্যাম্পেইনটি শুধুমাত্র একদিন অর্থাৎ আগামী ১১ নভেম্বর ২০২১ তারিখে সারা দেশে উপভোগ করা যাবে।

১১.১১ ক্যাম্পেইনের অংশ হিসেবে শাওমির ফ্যানরা বেশ কিছু আকর্ষণীয় অফার পাবেন। এই অফারে দেশের নির্দিষ্ট মি স্টোর থেকে সর্বাধুনিক মডেলের শাওমি স্মার্টফোন এবং ট্যাব কিনতে পারবেন। পাশাপাশি গ্রাহকরা পুরাতন ফোন সোয়াইপ বা বদল করে শাওমির নতুন ফোন কেনার সুযোগ পাবেন।

এই আয়োজন সম্পর্কে শাওমি বাংলাদেশ’র কান্ট্রি ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ফ্যানকেন্দ্রিক ব্র্যান্ড হওয়ায় আমরা সবসময় গ্রাহকদের আকর্ষণীয় অফার আর প্রোমোশনাল ক্যাম্পেইন উপহার দিতে চেষ্টা করি।

আর সে কারণেই শাওমি ফ্যানদের জন্য আমরা নতুন চমক হিসেবে রিটেইল পার্টনারদের সঙ্গে একত্রিত হয়ে দেশের সবচেয়ে বড় অফলাইন ক্যাম্পেইন চালু করছি।’

আগামী ১১ নভেম্বর বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত শাওমির ফ্যানরা সারা দেশের নির্দিষ্ট মি স্টোরে অফারটি উপভোগ করতে পারবেন। ক্যাম্পেইনে শীর্ষ রি-কমার্স মার্কেটপ্লেস সোয়াপ অফিসিয়াল এক্সচেঞ্জ পার্টনার হিসেবে কাজ করবে। এই অফারগুলো কোনো ই-কমার্স প্ল্যাটফর্মের জন্য প্রযোজ্য নয়।

এসএইচ-১৮/০৯/২১ (প্রযুক্তি ডেস্ক)