‘কথা’ দিয়ে বলিউডে আসছেন ক্যাটরিনার বোন ইসাবেলা

বলিউডে আসছেন

বলিউড তারকা ক্যাটরিনা কাইফের ছোট বোন ইসাবেলা কাইফ। ক্যাটরিনার চেয়ে কম সুন্দরী নন তিনি। ইসাবেলা যে বলিউডে আসতে পারেন, সে কানাঘুষোও চলছে বেশ অনেকদিন ধরেই।

সব জল্পনার অবসান ঘটিয়ে এবার তিনি বড় পর্দায় আসছেন ‘কথা’ ছবি দিয়ে। আর এ ছবিতে নায়কের ভূমিকায় থাকবেন আয়ুশ শর্মা। যিনি কিনা বলিউড সুপারস্টার সালমান খানের বোনজামাই।

আয়ুশ শর্মাকে এর আগে ২০১৮ সালে সালমান খান প্রযোজিত ‘লাভযাত্রী’ ছবিতে দেখা গেলেও ইসাবেলাকে এ পর্যন্ত কোনো ছবিতে দেখা যায়নি।

ফলে আয়ুশের জন্য ‘কথা’ ছবিটি দ্বিতীয় হলেও ইসাবেলার জন্য এটি প্রথম ছবি। ভারতীয় সেনাবাহিনীর কিছু সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হবে সিনেমাটি।

‘কথা’ মিয়ানমার সীমান্তবর্তী ভারতের একটি প্রত্যন্ত গ্রাম। এ ছবির গল্প একেবারেই অন্যরকম হলেও তা বাস্তব। ইসাবেলা নিউ ইয়র্কের ফিল্ম ইনস্টিটিউশনে অভিনয়ের ওপর চার বছরের প্রশিক্ষণ নিয়েছেন। তার স্বপ্নই ছিল বোনের মতো বলিউড তারকা হওয়া। এবার তার সে স্বপ্নই পূরণ হতে চলেছে।

প্রথমত ‘টাইম টু ড্যান্স’ ছবি দিয়ে ইসাবেলার বলিউডে আসার কথা ছিল। কিন্তু তা হয়নি। আবার ‘লাভযাত্রী’ ছবিতে ইসাবেলার অভিষেক হওয়ার কথা থাকলেও তা হয়নি। সেই সব ‘কথা ছিল’কে পেছনে ফেলে এবার সামনে এগুচ্ছেন ইসাবেলা কাইফ।

আরএম-১২/০৪/০৮ (বিনোদন ডেস্ক)