ইভা রহমান নয় ইভা আরমান’

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর ইভা রহমান এখন থেকে আর ইভা রহমান থাকছেন না। নতুন স্বামী সোহেল আরমানের নামের সাথে মিল রেখে তার নাম হয়েছে ইভা আরমান।

এ বিষয়ে ইভা সংবাদমাধ্যমকে বলেছেন, এখন থেকে আমার নামের শেষে আর রহমান বলবেন না। আমি এখন থেকে ‘ইভা আরমান’।

ইভার বর সোহেল আরমান ঢাকার ছেলে। পেশায় ব্যবসায়ী।

গত ১৯ সেপ্টেম্বর ইভার গুলশানের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে বলে সংবাদমাধ্যমকে ৩৮ বছর বয়সী ইভা নিজেই জানিয়েছেন।

গত ৪ জুন মাহফুজুর রহমানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় সংগীতশিল্পী ইভার। ১৭ সেপ্টেম্বর ডিভোর্স সার্টিফিকেট হাতে পান ইভা।

এর আগে রোববার রাতে নতুন স্বামীর সঙ্গে ছবি প্রকাশ করে ইভাকে শুভেচ্ছা জানান দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী।

ইভা এটিএন বাংলায় সংবাদ পাঠক হিসেবে কাজ করতেন। সেই সুবাদেই মাহফুজুর রহমানের সঙ্গে সখ্যতা গড়ে ওঠে। সেখান থেকে দু’জনের প্রেম গাঢ় হয়। তারা বিয়েও করেন। দীর্ঘদিন সংসার শেষে বিচ্ছেদ হলো তাদের।

ইভার গাওয়া গান নিয়ে এ পর্যন্ত প্রায় ৩০টি অ্যালবাম প্রকাশিত হয়েছে। এর মধ্যে ‘মনের না বলা কথা’, ‘মন ভেসে যায়’, ‘মন জোনাকি’, ‘মনে পড়ে যায়’, ‘মনের যে কথা’, ‘মন আধার’, ‘মন থেকে দূরে নও’,’মন আমার’, ‘মন সাগড়ে ভাসি’ এবং ‘মনের তুলিতে আঁকি’ অ্যালবামগুলো থেকে বাছাই করা একগুচ্ছ গান চিত্রায়িত হয়েছে দেশে এবং দেশের বাইরের মনোরম সব লোকেশনে।

গানগুলো হলো ‘অধিকার’, ‘লুকোচুরি খেলায় মন’, ‘নীল খাম’, ‘কেন ভালোবাসোনা আমায়’, ‘দূরে যাবো চলে’, ‘তুমি আছো তাই আমি’,’সারি সারি আপেক্ষা’, ‘কিছু কিছু কথা বুকের’, ‘কিছু স্বপ্ন কখনো পূরণ হয়’, ‘মনের আঙ্গিনায়’, ‘কি যে ভালো লাগে’, ‘আমার কিছু কথা ছিলো’, ‘এই তো ছিল ভালো’, ‘উড়ু মেঘের ডানায় উড়ু চিঠি’।

এসএইচ-৩৪/২০/২১ (বিনোদন ডেস্ক)