ডিসেম্বরেই গাঁটছড়া বাঁধছেন সুশান্তের প্রাক্তন অঙ্কিতা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে প্রেমের পাঠ চুকিয়ে প্রেমিক ভিকি জৈনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

শোনা যাচ্ছে, অঙ্কিতা নাকি একেবারে ট্র্যাডিশনাল পোশাকে সাজবেন। এরই মধ্যে ডিজাইনারের থেকে পোশাক, গয়না তৈরি করিয়ে নিয়েছেন। ভিকির পরনেও থাকবে ডিডাইনার পোশাক।

সব শেষ খবর অনুযায়ী , অঙ্কিতা তার প্রেমিক ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ১২ ডিসেম্বর। বিয়ের কার্ড ছাপানোর কাজ ও শুরু হয়ে গেছে বলে জানা যায়। ডেস্টিনেশন ওয়েডিংয়ের ইচ্ছে থাকলেও করোনা পরিস্থিতির জন্যই নাকি তা আর সম্ভব হচ্ছে না। মুম্বাইতেই বিয়ে করবেন এই জুটি।

বিয়েতে উপস্থিত থাকবেন আত্মীয় এবং পরিবার। ১৪ ডিসেম্বর তাদের রিসেপশনে উপস্থিত থাকতে পারেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। শোনা যাচ্ছে, এ মাসেই বিয়ে করছেন রাজকুমার রাও এবং পত্রলেখা।

অভিনেত্রীকে পবিত্র রিস্তা ২-এ দেখা যাচ্ছে। এখানে শাহীর শেখের সঙ্গে তিনি জুটি বাঁধছেন। এ সিরিয়ালে অর্চনার চরিত্রে অঙ্কিতাকে দেখে খুব খুশি তার ভক্তরা।

২০০৯ সালে জনপ্রিয় ধারাবাহিকে অঙ্কিতার সঙ্গে অভিনয় করেছিলেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত। ধারাবাহিকে তাদের অভিনীত মানব ও অর্চনার জুটি অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় হয়েছিল। ধারাবাহিকে কাজ করতে করতেই তাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক হয়।

সব সুন্দর শুরুর শেষটা অনেক সময় সুন্দর হয় না। ঠিক সেই রকমই ছিল প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডের প্রেম কাহিনি। অঙ্কিতা ও সুশান্তের সেই অফ-স্ক্রিন সম্পর্ক টিকেছিল সাড়ে ৬ বছর।

এর পর ভিকির সঙ্গে বন্ধুত্ব এবং প্রেম হয় অঙ্কিতার। জানা গেছে, তিন বছর ধরে ভিকির সঙ্গে সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। বিয়ের খবর নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি তারা। তবে দুই পরিবার এ বিয়েতে খুশি দুই পরিবার।

এসএইচ-০৮/০২/২১ (বিনোদন ডেস্ক)