ইমি-আজমি সবসময়ই ‘হানিমুন মুড’-এ!

প্রকাশিতঃ ডিসেম্বর ৭, ২০১৭ আপডেটঃ ৫:১০ অপরাহ্ন

রজনী এখনও বাকি
আরও কিছু দিতে বাকি
বলে রাত জাগা পাখি…হ্যাঁ, বিয়ের পরের প্রতি রজনী এভাবেই কাটছে বাংলাদেশের প্রথম সারির মডেল ইমি এবং আজমির। বয়সে ছোট আজমির প্রেমে পড়ে ছিলেন আগেই, এবার বিয়ের যুদ্ধ জয়ের পর সেই প্রেম সাগরে হাবুডুবু খাচ্ছেন শাবনাজ সাদিয়া ইমি।

সাতপাকে বাঁধা পড়ার পরই মধুচন্দ্রিমার উত্তেজনায় কার্যত লাফাচ্ছেন বাংলাদেশের এই কিউট গার্ল। এন টিভি-কে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের কথা বলতে গিয়ে ইমি সাফ জানালেন, “আমাদের হানিমুন সবময়ই”।

মধুচন্দ্রিমার পরিকল্পনার কথা জিজ্ঞেস করতেই ইমির সোজাসাপটা উত্তর, “বিয়ে যখন হয়েছে, হানিমুন তো হবেই। সময়-সুযোগ পেলেই হানিমুনে যাব। কোথায় যাব সেটা এখনও ঠিক করিনি।” তবে তাঁদের প্রেম যে আক্ষরিক অর্থে কাঁঠালের আঠার মতো তার প্রমাণ মিলেছে ইমির কথাতেই।  ইমি এবং আজমি যেখানেই থাকেন সেটাই না কি সুইৎজারল্যান্ড হয়ে যায়, সাক্ষাৎকারে জানিয়েছেন নববধূ।

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৫ সালে আজমির সঙ্গে একটি ফটশুটে দেখা হয় শাবনাজ সাদিয়া ইমিকে। প্রথম আলাপেই ‘ভাতৃ প্রতিম’ ইমির ব্যবহারে মুগ্ধ হন ইমি। ‘আপু’ ইমিকে বেশ পছন্দ হয় আজমিরও। সময় যত এগোয় দুজনের মেলামেশা বাড়ে।

ইমি-আজমি দুজনেই বুঝতে পারেন তাঁদের সম্পর্ক ক্রমশ ঘনিষ্ঠ হয়ে উঠেছে। এরপরই একে অপরকে মনের কথা জানাতে আর দেরি করেননি তাঁরা। তবে বয়সের বাধা ছিল। তবে, সেই যুদ্ধ জয় করে আজমি-ইমি এখন ‘হ্যাপিলি ম্যারেড’।

আরএম-১৪/০৭-১২ (বিনোদন ডেস্ক)