হাবিব-তিশার সম্পর্ক ভেঙ্গে গেল

প্রকাশিতঃ ডিসেম্বর ১৮, ২০১৭ আপডেটঃ ৯:০৫ অপরাহ্ন

মাস কয়েক ধরেই মডেল ও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে দেখা যাচ্ছে না কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদকে, এমনকি তিশার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের আপডেটেও তাদেরকে একসঙ্গে পাওয়া যাচ্ছে না। গুঞ্জনটা চলছিল কিছুদিন ধরেই- তবে কী ভেঙে গেল হাবিব-তিশার প্রেমের সেই সম্পর্ক?

গুঞ্জনটা সত্য প্রমাণ করলেন খোদ তিশাই। সম্প্রতি এক গণমাধ্যমে তিশা জানিয়েছেন তিন মাস যাবত হাবিবের সঙ্গে কোনো রকম যোগাযোগ নেই তার। দেখা তো দূরের কথা, কথাও হচ্ছে না তাদের। তিন মাস ধরে সম্পর্ক না থাকলেও এতদিন বিষয়টি নিয়ে কথা বলেননি তিনি।

ঐ গণমাধ্যমে তিনি জানিয়েছেন, হাবিবের দিকে তাকিয়ে তিনি হাবিবের প্রাক্তন স্ত্রীর করা সকল অপমান সহ্য করেছেন। হাবিব রেহানের কাছে থাকা তার সন্তানের ভবিষ্যতের কথা ভেবে তিশাকে চুপ থাকতে বলেছিলেন। যার জন্য তিনি এতকিছু করেছিলেন, সেই হাবিব তাকে ছেড়ে চলে গিয়েছেন, কিন্তু ঘরে-বাইরে নানা অপমান-অপদস্থ থেমে থাকেনি, ফলে এখন তিনি মুখ খুলেছেন।

আরও খবর : জ্যাকলিনের মোবাইল ফোন কেড়ে নেয়ার চেষ্টা কারিনা পুত্রের!( ভিডিও)

কী এমন ঘটলো যার জন্য এই বিচ্ছেদ? বিচ্ছেদের তথ্য জানতে প্রিয়.কম এর পক্ষ থেকে যোগাযোগ করা হয় তানজিন তিশার সঙ্গে। ফোন ধরেই তিনি জানান, এই মুহূর্তে নাচের রিহার্সেলে থাকার কারণে কথা বলতে পারছেন। কিন্তু এ বিষয়ের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, ‘আমি সবাইকেই সব কথার উত্তর দেবো, কিন্তু এ মুহূর্তে কথা বলতে পারছি না’।

তিশার কথাতেই বিচ্ছেদের ঘটনাটিকে স্রেফ গুজব বলে উড়িয়ে দেওয়া যায় না, কারণ সে রকম হলে হয়তো তিনি প্রতিবাদ জানাতেন, তার বদলে তিনি সবাইকে সত্য জানানোর কথা বলেছেন। হয়তো আরো কিছু সত্য সবার জানা বাকি, যা তিনি জানাতে চান।

উল্লেখ্য হাবিব-তিশার প্রেমের গুঞ্জন যখন মিডিয়ায় হট টপিক, সে সময় ঐ গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছিলেন হাবিবের সাবেক স্ত্রী রেহান। প্রথমে তিনি ফেসবুকে একটি স্ট্যাটস দিয়ে তানজিন তিশা ও পিয়া বিপাশা’র নাম উল্লেখ্য করে লিখেন, ‘পিয়া বিপাশা আমাকে হার্ট করেছিলে। দেখো, বছর হয়নি দুইবার তোমার নাম আসলো তোমার নষ্ট কুকর্ম নিয়ে। এখন তানজিন তিশা তোমার পালা। আসবে ভেরি সুন।’

এ বিষয়ে তখন রেহানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বিভিন্ন সংবাদ মাধ্যমে বলেছিলেন, ‘বলতে পারেন বুকের ভেতর জমে থাকা ক্ষোভ থেকে এ স্ট্যাটাস লিখেছি। আমার আর হাবিবের সংসার ভাঙার পেছনে টনিক হিসেবে কাজ করেছে পিয়া বিপাশা ও তানজিন তিশা। পিয়া বিপাশা তার কুকর্মের ফল পাওয়া শুরু করেছে। এবার তিশার পালা।’

তিনি আরো বলেছিলেন, ‘’ডিভোর্সের আগে থেকে হাবিবের সঙ্গে তিশার যোগাযোগ, বলতে লজ্জা নেই লিভ টুগেদার করতো। সেই অবস্থা এখনো বিরাজমান। কেউ কেউ তো এটাও বলছে তারা নাকি বিয়েও করে ফেলেছে।’

২০১৬ সালের ১৯ জানুয়ারি হাবিব ও রেহানের (হাবিবের দ্বিতীয় স্ত্রী) মধ্যে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। আর তাদের ঘর ভাঙা নিয়ে মডেল-অভিনেত্রী তানজিন তিশার দিকে অভিযোগের আঙুল তোলেন হাবিবের এই সাবেক স্ত্রী। বিষয়টি সে সময় শোবিজ ও সংগীত অঙ্গনে বেশ আলোচনার ঝড় তুলেছিল।

এসএইচ-২২/১৮/১২ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : প্রিয়.কম)