অানুষ্কার জায়গা পেতে চেয়েছিলেন ক্যাটরিনা! (ভিডিও)

প্রকাশিতঃ নভেম্বর ৮, ২০১৮ আপডেটঃ ৫:২৫ অপরাহ্ন

নিজে যে জায়গাটি পেয়েছেন, সেটি মোটেই পছন্দ ছিল না ক্যাটরিনা কাইফের। তিনি অানুষ্কার জায়গা পেতে চেয়েছিলেন। তার জন্য প্রচুর কান্নাকাটিও করেছিলেন তিনি। তবে ব্যক্তিগত জীবনে নয়। অানুষ্কার জায়গা ক্যাটরিনা চেয়েছিলেন ছবির ক্ষেত্রে।

‘জিরো’-র ট্রেলার ইতিমধ্যেই হিট। শাহরুখ খানকে বামন অবতারে দেখে বেশ খুশি ফ্যানেরা। ছবিতে শাহরুখ ছাড়া আরও দু’টি চরিত্রে অভিনয় করেছেন অানুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফ।

অানুষ্কা অভিনয় করেছেন এক সেরিব্রাল পালসি রোগীর চরিত্রে। এই চরিত্রটিতেই অভিনয় করতে চেয়েছিলেন ক্যাটরিনা কাইফ। এর জন্য পরিচালক আনন্দ এল রাইয়ের প্রায় পায়ে পড়ে গিয়েছিলেন তিনি। কান্নাকাটিও করেছিলেন বিস্তর। কিন্তু শেষ পর্যন্ত চিঁড়ে ভেজেনি। তাঁকে সেলেব্রিটি ববিতার চরিত্রেই অভিনয় করতে হয়েছিল।

সম্প্রতি ক্যাটরিনা নিজে জানিয়েছেন একথা। শাহরুখ, ক্যাটরিনা, অানুষ্কা আর পরিচালক আনন্দ এল রাই একটি ভিডিও করেছেন। অানুষ্কা শর্মা সেটি শেয়ারও করেছেন। সেই ভিডিওতেই প্রকাশ পেয়েছে এই তথ্য।

শুধু ক্যাটরিনাই নয়। ভিডিওয় এও দেখা গিয়েছে কারোরই তাঁদের চরিত্র পছন্দ ছিল না। বরং উলটো দিকের মানুষের চরিত্র নিয়ে তাঁদের আগ্রহ ছিল বেশি।

ক্যাটরিনার যেমন পছন্দ ছিল অানুষ্কার চরিত্রটি, তেমনই অানুষ্কা চেয়েছিলেন শাহরুখের চরিত্রে অভিনয় করতে। চরিত্রটি ছেলে ছিল বলেই তিনি হয়তো সেভাবে উৎসুক হননি। কিন্তু নজর ছিল তাঁর বউয়া সিংয়ের দিকে। আর শাহরুখ? তিনি আবার ক্যাটরিনার মতো সেলেব্রিটির চরিত্রে অভিনয় করতে চেয়েছিলেন।

২১ ডিসেম্বর মুক্তি পাবে আনন্দ এল রাইয়ের ‘জিরো’। শাহরুখ, ক্যাটরিনা, অানুষ্কা ছাড়াও ছবিতে রয়েছেন তিগমাংশু ধুলিয়া, অভয় দেওল ও আবদুল কাদির আমিন। ছবিটি প্রযোজনা করছে রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

এসএইচ-১৯/০৮/১১ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : সংবাদ প্রতিদিন)