নওগাঁয় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিতঃ মে ২৬, ২০১৮ আপডেটঃ ৬:২৯ অপরাহ্ন

নওগাঁর মান্দা উপজেলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার বেলা ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এর আগে সেদিন সন্ধ্যায় উপজেলার চকগৌরী গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম আলাউদ্দিন প্রামানিক (৫৫)। তিনি ওই গ্রামের মৃত কফিল উদ্দিন প্রামানিকের ছেলে।

স্থানীয়রা জানান, বাড়ির পাশের একটি বাগানে আম কুড়াতে গিয়ে সৎভাই রফিকুল ইসলামের স্ত্রী আনোয়ারা বিবির সঙ্গে আলাউদ্দিনের দ্বন্দ্বের সৃষ্টি হয়। জের ধরে রফিকুল ইসলামসহ অন্যরা সংঘবদ্ধ হয়ে শুক্রবার সন্ধ্যায় আলাউদ্দিনকে বেধড়ক পিটিয়ে জখম করে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাত ১০টার দিকে তার মৃত্যু ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্তরা বাড়িঘর তালাবদ্ধ করে গা ঢাকা দিয়েছে।

আরও খবর: জয়পুরহাটে ধান ক্ষেত থেকে গলাকাটা লাশ উদ্ধার

নিহত আলাউদ্দিনের ছেলে বুলবুল হোসেন জানান, পূর্ব বিরোধের জের ধরে আমার সৎচাচারা পরিকল্পিতভাবে আমার বাবাকে পিটিয়ে হত্যা করেছে। অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানান তিনি।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনিসুর রহমান জানান, নিহত আলাউদ্দিনের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

এমও-০৮/২৬-০৫ (উত্তরাঞ্চল ডেস্ক)