ভুয়া চার ডিবিকে আটক করল পুলিশ

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৩, ২০১৮ আপডেটঃ ৭:২৬ অপরাহ্ন

নরসিংদীর মনোহরদীতে চার ভুয়া ডিবি পুলিশকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে উপজেলার চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, কুড়িগ্রামের শফিকুল ইসলাম (৩৫), বরিশালের দেলোয়ার হোসেন (৪৫), ফেনীর ইবরাহিম (২৭) ও কুমিল্লার মমিন (৪৫)। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার, ডিবি পুলিশের পোশাক, দুটি খেলনা পিস্তল এবং একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়।

আরও খবর: গোপালগঞ্জে দায়িত্বে অবহেলায় ১০ শিক্ষক বহিষ্কার

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে মনোহরদীর বড়চাপা ইউনিয়নের উরুলিয়া গ্রামের জনৈক ব্যক্তি অগ্রণী ব্যাংক চালাকচর বাজার শাখা থেকে ৪০ হাজার টাকা উত্তোলন করেন। পরে বাড়ি যাওয়ার পথে চালাকচর বালিকা উচ্চ বিদ্যালয় সংলগ্ন মোড়ে পৌঁছালে চার ব্যক্তি তার গতিরোধ করেন।

পরে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওই ব্যক্তিকে প্রাইভেটকারে উঠানোর চেষ্টা করেন। এ সময় ওই চারজনের আচরণে এলাকাবাসীর সন্দেহ হলে তাদের আটক করে মনোহরদী থানায় সংবাদ দেয়া হয়। পরে পুলিশ তাদের আটক করে থানায় নিয়ে যায়।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুদ্দিন ভূঁঞা বলেন, জিজ্ঞাসাবাদে আটকরা ভুয়া ডিবি পুলিশ বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিএ-১২/১৩-০২ (আঞ্চলিক ডেস্ক)