প্রতিপক্ষের গোলরক্ষক মেসিতে মুগ্ধ

প্রকাশিতঃ জানুয়ারী ২৩, ২০১৮ আপডেটঃ ৪:১১ অপরাহ্ন

রোববার রাতে ৫ গোল হজম করতে হয়েছে আন্তোনিও আদানকে। যার মধ্যে দুটো ছিল লিওনেল মেসির। যার আঘাতে বাজে একটি রাত কাটাতে হয়েছে রিয়াল বেতিস গোলরক্ষকে, সেই মেসিকেই তিনি ভাসিয়েছেন প্রশংসার জোয়ারে।

লা লিগায় বার্সেলোনা ৫-০ গোলে উড়িয়ে দিয়ে এসেছে রিয়াল বেতিসকে। দুর্দান্ত পারফরম্যান্সে নিজে ২ গোল করার সঙ্গে মেসি আরও দুটি করিয়েছেন সতীর্থদের দিয়ে। চমৎকার পারফরম্যান্সে সবার প্রশংসা কুড়াচ্ছেন আর্জেন্টাইন অধিনায়ক।

আরও খবর : রোনালদোকে ‘সেরা’ মানতে পারছেন না ম্যারাডোনা

সেটা এমনকি প্রতিপক্ষের গোলরক্ষক আদানের কাছ থেকেও, ‘প্রত্যেক ম্যাচে মেসি সবকিছু তছনছ করে দেয়। ও শুধু বিশ্বের অন্যতম সেরা নয়, বরং ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়।’

প্রথমার্ধে মেসিকে ভুগতে হয়েছে বেশ। তবে দ্বিতীয়ার্ধে নিজের চেনা রূপে ফিরে স্বাগতিক বেতিসকে ভাসান গোলবন্যায়। সেই প্রসঙ্গ তুলে সাবেক রিয়াল মাদ্রিদ গোলরক্ষক বললেন, ‘সে দুর্দান্ত। প্রথমার্ধে দেখে মনে হচ্ছিল মেসি মাঠের মধ্যে হাঁটছে…এরপর সে চারবার বল পেল, যার দুটি থেকে নিজে গোল করার পর দুটিতে করলো অ্যাসিস্ট।’

এখানেই থামলেন না আদান, মেসিকে বসালেন আরও উঁচুতে, ‘এটাই মেসি। ওকে অভিনন্দন জানানো উচিত, কারণ সে এই খেলাটাকে করেছে আরও সুন্দর।’ এবারই প্রথম নয়, আদানের মতো প্রতিপক্ষের এমন আরও অনেক খেলোয়াড় ও কোচের প্রশংসার বৃষ্টিতে ভিজেছেন বার্সেলোনা ফরোয়ার্ড।

এসএইচ-১৪/২৩/০১ (স্পোর্টস ডেস্ক)