সুন্দরীদের খোঁজ হচ্ছে মিস ইন্ডিয়ার জন্য

প্রকাশিতঃ জুলাই ১৯, ২০১৮ আপডেটঃ ৪:০৭ অপরাহ্ন

সম্প্রতি আয়োজিত হল ইয়ামাহা ফ্যাসিনো মিস ডিভা ২০১৮ প্রতিযোগিতার অডিশন। প্রতিবছরের ন্যায় এ বছরও খুব ভাল সাড়া পাওয়া গিয়েছে এই প্রতিযোগিতায়। এই প্রতিযোগিতায় বিজয়ী সুন্দরী সরাসরি পৌঁছে যাবেন মিস ইউনিভার্স–ইন্ডিয়ার কনটেস্টে।

সুন্দরী প্রতিযোগিতার মেন্টর হিসাবে ছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী তথা অভিনেত্রী লারা দত্তা। তিনি জানান, এমন একজন সুন্দরীকে তাঁরা খুঁজছেন, যিনি নিজের সৌন্দয্যের সঙ্গে সঙ্গে বুদ্ধিমত্তারও পরিচয় রাখেন। তিনিই বিশ্বকে আগামীদিনে জয় করতে পারবেন।

এখান থেকে মিস ইন্ডিয়া প্রতিযোগিতার পর তিনি প্রতিনিধিত্ব করবেন মিউ ইউনিভার্স প্রতিযোগিতাতে। শহরের পার্ক হোটেলে আয়োজিত এই প্রতিযোগিতায় শর্টলিস্টেট হয়ে ৮০ জন প্রতিযোগীকে অডিশনের জন্য বাছাই করা হয়।

আরও খবর : নিজের জাত চেনালেন প্রিয়াঙ্কা

প্রতিযোগিতার বিচারক আসনে ছিলেন, ২০১৭ সালের মিস সিকিম পেডান ওঙ্গমু এবং জনপ্রিয় মডেল মহম্মদ ইকবাল এবং দর্শন বণিক। ১০টি শহরে এই ইয়ামাহা ফ্যাসিনো মিস ডিভা প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে। এই প্রতিযোগিতার মধ্য দিয়েই মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় সুন্দরীদের বাছাই করা হবে।

চলতি বছরের ২৪ জুন থেকে মিস ইউনিভার্স–ইন্ডিয়ার জন্য সুন্দরী খোঁজা শুরু হয়েছে। দেশের ১০টি শহর লখনউ, কলকাতা, ইন্দোর, হায়দরাবাদ, পুনে, আহমেদাবাদ, বেঙ্গালুরু, চণ্ডীগড়, দিল্লি এবং মুম্বাইতে এই ইয়ামাহা ফ্যাসিনো ডিভা ২০১৮ অনুষ্ঠিত হবে বলে জানা গিয়েছে। এদিনের প্রতিযোগিতায় ৮০ জনের মধ্যে ৮ জনকে চূড়ান্ত প্রতিযোগিতার জন্য বেছে নেওয়া হয়।

এসএইচ-০৪/১৯/০৭ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র : আজকাল)