অ্যাপের মাধ্যমে বয়ফ্রেন্ড ভাড়া

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১২, ২০১৮ আপডেটঃ ১১:৩৩ অপরাহ্ন

বয়ফ্রেন্ড (প্রেমিক) ভাড়া চাই? হ্যাঁ ঠিকই শুনেছেন। ছি:ছি: করে কোনও লাভ নেই। বয়ফ্রেন্ড নেই বলে একলা মনখারাপ নিয়ে থাকার দিন শেষ। এবার ‘সিঙ্গেল’ থাকার হতাশা ঝেড়ে ফেলতে পারেন এক ঝটকায়। চীন বা জাপানের মতো এবার ভারতেও চলে এসেছে ‘রেন্ট আ বয়ফ্রেন্ড অ্যাপ’ www.rentabf.in।

কোনও বিয়েবাড়িতে বা বন্ধুদের পার্টিতে ‘সিঙ্গেলহুড’ প্রকাশ করতে ভাল লাগছে না? লং ড্রাইভে আর কতবার একা যাবেন। এর জন্য ডাউনলোড করতে হবে অ্যাপটা কিংবা ওয়েবসাইট থেকে লগ ইন করতে হবে ইমেল আইডি দিয়ে। মিনিট পনেরোর জন্য বয়ফ্রেন্ড ভাড়া নিলে দিতে হবে ৫০০ টাকা। এর পরে সময় কাটাতে চাইলে আরও খানিকটা বেশি।

সেলেব্রিটি হলে বয়ফ্রেন্ডের ভাড়া প্রতি ঘণ্টায় ৩০০০ টাকাও হতে পারে। মডেল হলে ২০০০ টাকা। আর যদি ‘আম আদমি’ হয় তাহলে বয়ফ্রেন্ডের দাম ঘণ্টায় ৩০০ থেকে ৪০০ টাকা। তবে ২০ থেকে ২৫ বছরের বয়ফ্রেন্ডের প্রোফাইলের ভিড়ে কয়েক জন বছর পঞ্চান্নর ব্যক্তিকেও রাখা হয়েছে। তবে সেলেব্রিটিদের মধ্যে কাকে রাখা হয়েছে এই তালিকায়, তা জানা যায়নি।

২২ থেকে ২৫ বছরের হ্যান্ডসাম হাঙ্ককে পাশে নিয়ে ঘুরতে ইচ্ছে করতেই পারে। এই অ্যাপে রয়েছে তেমনই কিছু ছেলেদের প্রোফাইল। যাদের সিক্স প্যাক অ্যাবও রয়েছে।

এই ওয়েবসাইট বা অ্যাপের মাধ্যমেই আপনি খুঁজে নিতে পারেন বয়ফ্রেন্ডকে। তবে তা ক্ষণিকের জন্য। বিয়েবাড়ি থেকে অফিস, সর্বত্র যারা আপনার ‘সিঙ্গেলহুড’ নিয়ে প্রশ্ন করতেই থাকেন, তাদের হাত থেকেও স্বস্তি মিলতে পারে। এছাড়াও সঠিক বয়ফ্রেন্ড ভাড়া নিলে পরবর্তীতে সঙ্গী নির্বাচনেও সুবিধা হতে পারে। কারণ এই ‘রেন্ট’ থেকেই রুচিও তো বোঝা যেতে পারে আপনার!

এসএইচ-২৯/১২/০৯ (প্রযুক্তি ডেস্ক, তথ্য সূত্র :  আনন্দবাজার পত্রিকা)