এবার পোষা কুকুরের কারনে বিবাহবিচ্ছেদ হবে ইমরানের!

প্রকাশিতঃ এপ্রিল ২৫, ২০১৮ আপডেটঃ ২:০৭ অপরাহ্ন

আবারও বিবাহবিচ্ছেদ হতে চলেছে ইমরান খানের?‌ পাকিস্তানের এক সংবাদপত্র এমনই দাবি করেছে। গত ফেব্রুয়ারিতেই তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন পাকিস্তান তেহরিক–ই–ইনসাফ–এর চেয়ারম্যান ইমরান। তিনি বিয়ে করেন বুশরা মানেকাকে। আধ্যাত্মিক পাঠ নিতে বুশরার কাছে যেতেন ইমরান। তখন থেকেই দু’‌জনের সম্পর্ক গড়ে ওঠে। অবশেষে ফেব্রুয়ারিতে বিয়ে।

কিন্তু তিনমাস যেতে না যেতেই কী হল?‌ ইমরানের বাড়ি ছেড়ে বাপের বাড়ি চলে গেছেন বুশরা। কারণ হিসেবে জানা যাচ্ছে, ইমরানের প্রিয় কুকুরগুলিকে নিয়েই যত সমস্যা মানেকার। তাঁর পূজার্চনার সময় ইমরানের পোষা কুকুররা সারা ঘরে ঘুরে বেড়ায়। যা পছন্দ নয় মানেকার। এতে নাকি সমস্যা হয় তাঁর। যা নিয়ে ইমরানের সঙ্গে অশান্তি শুরু হয় মানেকার। তিনি কুকুরগুলিকে বাড়ি থেকে তাড়িয়েও দেন।

আরও খবর : গাড়ির ছাদ দুমড়ে গেলেও দুঃখ পাননি শচিন

কিন্তু ইমরান আবার কুকুরগুলিকে বাড়িতে নিয়ে আসেন। আবার অন্য একটি সূত্র বলছে, বুশরার আগের পক্ষের ছেলে দীর্ঘদিন ইমরানের বাড়িতে রয়েছেন। তা নিয়েই ইমরানের সঙ্গে বুশরার অশান্তি শুরু। বুশরার আগের পক্ষের সন্তানদের পছন্দ করেন না ইমরান।

ঘটনা যাই হোক, আপাতত ইসলামাবাদে ইমরানের বাড়ি ছেড়ে বুশরা বাপের বাড়িতেই থাকছেন। এই ঘটনা প্রকাশ্যে আসার পর টুইটারে রীতিমতো শোরগোল পড়ে গেছে। অনেকেই ইমরানকে নানা উপদেশ দিয়েছেন। একজন বলেছেন, ‘‌ইমরান যখন একজন ডিভোর্সিকে বিয়ে করেছেন। তখন তাঁদের সন্তানকেও তো মেনে নিতে হবে।’‌

আর একজন বলেছেন, ‘‌ইমরান কি কখনও সত্যিকারের ভালবাসা খুঁজে পেয়েছে।’‌ ইমরান প্রথম বিয়ে করেন জেমাইমা গোল্ডস্মিথকে। ৯ বছর পর সেই বিয়ে ভেঙে যায়। এরপর ইমরান বিয়ে করেন টিভি অ্যাঙ্কর রেহাম খানকে। যে বিয়ে ১০ মাসের বেশি টেকেনি। তারপর ইমরান বিয়ে করেন বুশরাকে। সেই বিয়ের ভবিষ্যৎ নিয়েও এবার উঠে গেল প্রশ্ন। ‌‌

এসএইচ-২৭/২৫/০৪ (স্পোর্টস ডেস্ক, তথ্যসূত্র : আজকাল)